হন্ডুরাসকে জালে ব্রাজিলের ৭ গোল

Print

কোপা আমেরিকা শুরুর আগে প্রস্তুতিটা ভালোভাবেই সেরে নিলো ব্রাজিল। গ্যাব্রিয়েল জেসুসের জোড়া গোলে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে হন্ডুরাসকে ৭-০ গোলে বিধ্বস্ত করেছে নেইমারবিহীন সেলেকাওরা।

ঘরের মাঠ এস্তাদিও বেইরা-রিও স্টেডিয়ামে পুরো ম্যাচ জুড়েই বল দখলে আধিপত্য দেখায় স্বাগতিকরা। ব্রাজিলের গোল উৎসব শুরু হয় ম্যাচের ষষ্ঠ মিনিটেই। দানি আলভেজের পাস থেকে জেসুস হেড দিয়ে গোল করলে প্রথমে অফ সাইডের কারণে গোল বাতিল করা হয়। পরে ভিডিও রেফারির সহায়তায় গোলটি নিশ্চিত করা হয়।

১৩ মিনিটে ফিলিপ্পে কৌতিনহোর নেওয়া কর্নার থেকে হেড দিয়ে গোল করে ব্যবধান বাড়ায় ডিফেন্ডার থিয়াগো সিলভা। ২৯ মিনিটে ব্রাজিলের অর্থারকে ফাউল করায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন হন্ডুরাসের কিয়োটো।

এরপর ৩৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে প্রথমার্ধে স্কোরলাইন ৩-০ করেন কৌতিনহো।

বিরতির পর ব্রাজিলের আক্রমণের ধার আরও বেড়ে যায়। ৪৭ মিনিটে জেসুসের গোলে ব্যবধান বাড়িয়ে ৪-০ গোলে পরিণত করে স্বাগতিকরা।

৫৬ মিনিটে মাঝ মাঠ থেকে ফিলিপে লুইজের পাস থেকে বল পেয়ে একক প্রচেষ্টায় দারুণ এক গোল করেন ডেভিড নেরেস। ৬৫ মিনিটে গোলরক্ষকে একা পেয়ে গোল করেন রাবার্তো ফিরমিনো। ব্যবধান দাঁড়ায় ৬-০ গোলের।

এরপর হন্ডুরাসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রিচার্লিসন। ৭০ মিনিটে ব্রাজিলের আক্রমণে থেকে পাওয়া বল গোল মুখে অরক্ষিত অবস্থায় দাঁড়িয়ে থাকা রিচার্লিসনের কাছে চলে যায়। হালকা টোকায় গোল করতে ভুল করেননি তিনি।

এরপর বাকিটা সময় আর গোলের দেখা না পেলে ৭-০ গোলে জয় পায় তিতেরে শিষ্যরা। আগামী শুক্রবার (১৪ জুন) দিনগত রাত সকাল সাড়ে ৬টায় কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচে বলিভিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com