হবিগঞ্জ জেলা যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে নবীগঞ্জে আনন্দ মিছিল

Print


নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার নবীগঞ্জে হবিগঞ্জ জেলা যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে এক আনন্দ মিছিল ও পথসভা করেছে নবীগঞ্জ উপজেলা যুবদল এর নেতাকর্মীরা।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকার সময় মিছিলটি নবীগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শেরপুর রোডস্থ ফুলকলির সামনে এক পথসভা অনুষ্ঠিত হয় এতে সভাপতিত্ব করেন সাবেক জেলা যুবদলের অন্যতম সদস্য ও উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক, জাহাঙ্গীর চৌধুরী ও এম এ মুহিতের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক জোসেফ বখ্ত চৌধুরী, যুবদল নেতা ইছমত আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক, মাহী চৌধুরী, আব্দুর রুপ রোবেল, সায়েদ আহমেদ, ডাঃ সুজিত দাশ, কুহিন চৌধুরী, ওয়েছ চৌধুরী, মইনুল ইসলাম বাচ্চু, জাকারিয়া আহমেদ, জয়নাল আবেদীন, আবু কায়সার বুলবুল নুরুল আমীন চৌধুরী, আলী নূর পাশা, হাফিজুর রহমান, বাছিতুর রহমান চৌধুরী। আজাদ চৌধুরী, আব্দুল্লাহ, সৈয়দ নোমান, বাছিতুর রহমান রোহেল, ফরহাদ আহমেদ, আব্দুল কাইয়ুম, খছরু মিয়া, আমির হোসেন, শাহ লিমন, আল আমিন, সুমন চৌধুরী, আখলু মিয়া, সোহেল মিয়া,তোফায়েল আহমেদ প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 151 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com