হাইভোল্টেজ ম্যাচে আজ মুখোমুখি রংপুর ও ঢাকা

Print

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার লক্ষ্যে আজ শুক্রবার হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে গত আসরের দুই ফাইনালিস্ট রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেলা ২টায় শুরু হবে এই দুই দলের লড়াই।

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর এখন পর্যন্ত ৩টি ম্যাচ খেলেছে। এর মধ্যে দু’টিতে জয় ও ১টিতে হেরেছে তারা। ৪ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থাকায় টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে মাশরাফি বাহিনী।

এদিকে, ৪ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে টেবিলের শীর্ষে রয়েছে ঢাকা। তাই শুক্রবারের ম্যাচের বিজয়ী দল এককভাবে দখলে নিবে বিপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান।

চিটাগং ভাইকিংসের কাছে ৩ উইকেটে হার দিয়ে এবারের আসরে যাত্রা শুরু করে রংপুর। তবে ঘুড়ে দাঁড়াতে সময় নেয়নি তারা। নিজেদের পরের দু’ম্যাচে প্রতিপক্ষকে হারের লজ্জা দেয় মাশরাফির দল। মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা টাইটান্সকে ৮ রানে ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৯ উইকেটে হারায় রংপুর।

কুমিল্লাকে একাই বিধ্বস্ত করেন মাশরাফি। ৪ ওভার বল করে ১টি মেডেন নিয়ে ১১ রানে ৪ উইকেট নেন তিনি। তার আগুন ঝড়ানো বোলিং-এ মাত্র ৬৩ রানে গুটিয়ে যায় কুমিল্লা। ৬৪ রানের লক্ষ্যমাত্রা ১ উইকেট হারিয়ে ছুঁয়ে ফেলে রংপুর। তাই শুরুটা ভালো না হলেও, জয়ের ধারায় ফিরেছে রংপুর। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতেই মরিয়া থাকবে মাশরাফির দল।

এদিকে, এখন পর্যন্ত শতভাগ সাফল্য পেয়েছে ঢাকা ডায়নামাইটস। দুই ম্যাচে অংশ নিয়ে দু’টিই জিতেছে তারা। নিজেদের প্রথম ম্যাচে রাজশাহী কিংসকে ৮৩ রানে ও দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটান্সকে ১০৫ রানে হারিয়েছে ঢাকা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com