হাতকড়াসহ পুলিশের হাত থেকে পালিয়ে আমগাছে!

Print

পুলিশি পাহারায় আদালতে নেয়া হচ্ছিল মাদক মামলার এক আসামিকে। পথে হাতকড়াসহ পালিয়ে যায় আসামি। প্রায় দুই ঘণ্টা খোঁজাখুঁজির পর আমগাছ থেকে আবার তাকে আটক করা হয়।

রোববার ঘটনাটি ঘটেছে মাদারীপুরের পূর্ব ডাসারের কাঁঠালতলা বাজার এলাকায়।

পুলিশ জানায়, শনিবার ডাসার থানার পূর্ব দর্শনা গ্রামের সিরাজ মাদবরের ছেলে শাহাদাৎ মাদবরকে (১৮) গ্রেফতার করা হয়। রোববার সকালে তাকে হাতকড়া পরিয়ে ভ্যানযোগে ডাসার থানা থেকে মাদারীপুর আদালতে নেয়া হচ্ছিল। ভ্যানটি কাঁঠালতলা বাজার এলাকায় পৌঁছলে পুলিশকে ফাঁকি দিয়ে হাতকড়াসহ দৌড়ে পালিয়ে যায়। প্রায় দুই ঘণ্টা খোঁজাখুঁজির পর আমগাছের মগডাল থেকে তাকে আবার আটক করা হয়।

ডাসার থানার ওসি ইমদাদুল জানান, তাকে আদালতে নেয়ার পথে সে পালিয়ে গিয়েছিল। পরে তাকে আবার আটক করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 81 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com