হাতিয়ায় জেলেসহ ৮ ট্রলার অপহরণ

Print

নোয়াখালীর হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের দক্ষিণে গভীরে সাগরে মাছ ধরার সময় জেলেসহ ৮ ট্রলার নিয়ে গেছে জলদস্যুরা।

হাতিয়া বোট মালিক সমিতির সভাপতি মোহাম্মদ রাশেদ  জানান, নিঝুম দ্বীপের দক্ষিণে গভীর সাগর থেকে মাছসহ এম ভি মা বাবার দোয়া নামে ট্রলার ও মাঝি এরশাদকে সংঘবদ্ধ জলদস্যুরা অপহরণ করে।

তিনি আরও জানান, অপহরণকারীরা বন্দরটিলা, রহমতঘাট, বাঁশখালী ও নিঝুম দ্বীপের সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। এ সময় তারা মাঝিসহ আরও সাত থেকে আটটি ইলিশ মাছ ধরার ট্রলার অপহরণ করে নিয়ে গেছে।

এম ভি মা বাবার দোয়া ট্রলারের মালিক সাহেদ জানান, তার ট্রলারটি জাহাজমারা আমতলী ঘাট থেকে মাছ ধরার জন্য গভীর সাগরে গিয়েছিল। সোমবার দুপুরে জলদস্যুরা মাঝি ও মাছসহ ট্রলারটি অপহরণ করে। কিন্তু তারা নেটওয়ার্কে আসে রাত সাড়ে ১০টায়। এ মুহূর্তে ট্রলারসহ আমার মাঝিরা ডাকাতদের কাছে আটকা আছে।

এ বিষয়ে কোস্ট গার্ডের হাতিয়া স্টেশন অফিসার, লে, জহরুল ইসলাম জানান, ট্রলারগুলো নিঝুম দ্বীপের দক্ষিণে গভীর সাগর থেকে দুপুরে অপহরণ করা হলেও তাদের মধ্যে একটি নেটওয়ার্কে আসে রাত সাড়ে ১০টায়। বিষয়টি জানার পর প্রকৃত অবস্থান জানার চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি গভীর সুমদ্রে থাকা জাহাজগুলোকেও এ বিষয়ে অবহিত করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com