হার্ট ফেইল করে মারা গেছেন সুষমা স্বরাজ

Print

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, মঙ্গলবার রাতে দিল্লির অল ইন্ডিয়া মেডিক্যাল ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিন রাত ১০টা নাগাদ হঠাত্‍‌ অসুস্থ বোধ করেন সুষমা। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার চিকিৎসার জন্য মেডিক্যাল টিমও গঠন করা হয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

সম্প্রতি শারিরীক অবস্থা ভাল যাচ্ছিল না তার। যে কারণে, সদ্য অনুষ্ঠিত দেশটির লোকসভা নির্বাচনে অংশ নিতে পারেননি সুষমা।

আজ সন্ধ্যায় জম্মু কাশ্মীর নিয়ে মোদি সরকারের সিদ্ধান্তকে অভিনন্দন জানিয়েছিলেন সুষমা।

দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টুইট করে সুষমা স্বরাজ লেখেন, আপনাকে অনেক ধন্যবাদ প্রধানমন্ত্রী। হয়তো এটা দেখার জন্যই আমি বেঁচেছিলাম। এটা দেখার অপেক্ষায় ছিলাম সারাজীবন।

মোদি সরকারে প্রথম মেয়েদে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করে জনপ্রিয়তা কুড়িয়েছিলেন সুষমা। বাজপেয়ী আমলেও মন্ত্রী ছিলেন এই বিজেপি নেত্রী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com