হার্ডলাইনে যাওয়ায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে

Print

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে কোন রকম আলোচনা না করে ক্রিকেটারদের হার্ডলাইনে যাওয়া ঠিক হয়নি। এতে ক্রিকেট দুনিয়ায় দেশের ভাবমূর্তি ক্ষূণ্ন হয়েছে বলে মনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

সোমবার (২১ অক্টোবর) একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ধর্মঘটে যাওয়ার আগে বিসিবিকে জানাতে পারতেন। এমনকি আমাকেও জানাতে পারতেন। শুরুতে হার্ডলাইনে যাওয়ায় ক্রিকেট দুনিয়ায় দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।

তিনি বলেন, আমি ক্রিকেটারদের দাবিদাওয়ার প্রতি সম্পূর্ণ সহানুভূতিশীল। বিসিবির সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমেই বিষয়টি সমাধান করা যাবে বলে আমি মনে করি।

জাহিদ আহসান বলেন, এমন তো নয় যে বিসিবির অর্থনৈতিক সমস্যা আছে। তাই এটির সমাধানও তারা সহজেই করতে পারবে। বোর্ডের সঙ্গে আমি কথা বলেছি। আলাপ-আলোচনা করেই সিদ্ধান্ত নিতে বলেছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com