হাশিম আমলাকে নিয়ে শচীনের আবেঘন স্ট্যাটাস

Print

বৃহস্পতিবার হঠাৎ করেই অবসরের ঘোষণা দেন দক্ষিণ আফ্রিকার মুসলিম তারকা ক্রিকেটার হাশিম আমলা। ক্রিকেটের তিন ফরম্যাট থেকেই বিদায়ের ঘোষণা দেন এ ওপেনার।

হাশিম আমলার বিদায়ের সংবাদ শুনে কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার টুইটারে লেখেন, তুমি তোমার দেশের জন্য সেরাটা দিয়েছ এবং পরবর্তী প্রজন্মের কাছে প্রেরণা হয়ে উঠেছ। অবসর পরবর্তী জীবনের জন্য তোমাকে শুভেচ্ছা। গুডলাক আমার বন্ধু।

টেন্ডুলকার ছাড়াও হাশিম আমলাকে শুভেচ্ছায় জানিয়েছেন সতীর্থ ফাফ ডু প্লেসি, এবি ডি ভিলিয়ার্স। দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ক্রিকেটার শন পোলক। পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শোয়েব আখতার। ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার ইরফান পাঠান ও মোহাম্মদ কাইফ।

সাম্প্রতিক সময়ে দক্ষিণ আফ্রিকায় অবসর নেয়ার যেন ধুম পড়েছে। টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ডেল স্টেইন। সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ব্রেন্ডন ম্যাককালাম। এবার হাশিম আমলা সব ফরম্যাটের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন। শুধু ঘরোয়া ক্রিকেটে খেলবেন আমলা।

এক বিবৃতিতে আমলা জানিয়েছেন, দক্ষিণ আফ্রিকার হয়ে খেলার সুযোগ করে দেয়ার জন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই। যে অভিযাত্রা পরিপূর্ণ ছিল আনন্দের। ভালোবাসা ও শান্তির এই পরিভ্রমণ। অবিশ্বাস্য অভিযাত্রায় অনেক কিছু শিখেছি। অনেক বন্ধু পেয়েছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com