হাসপাতালের প্রবেশপথ আটকে শুটিং করলেন তারা

Print

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে একটি হাসপাতালে চলছিল ঋতুপর্ণা সেনগুপ্তর ‘বাঁশরী’ ছবির শুটিং। সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত শুটিংয়ের অনুমতি ছিল। হাসপাতাল চত্বরে মূল প্রবেশ পথ আটকে চলছিল শুটিং। এই শুটিং দেখার জন্য ভিড় জমান সাধারণ মানুষজন। ফলে চরম হয়রানির শিকার হতে হয় স্বাস্থ্য দফতরের কর্মীদের। দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয় রোগীদেরও। এমন অবস্থায় বিক্ষোভে ফুঁসে ওঠে সাধারণ মানুষ। এই বিক্ষোভের মুখে বন্ধ করতে হয় ছবির শুটিং।

ছবির শুটিং চলছিল জলপাইগুড়ি সদর হাসপাতালের লেপ্রসি বিভাগে। এ ছবির পরিচালক হরি বিশ্বনাথ। ছবিতে অনুরাগ কাশ্যপের বিপরীতে ঋতুপর্ণাকে দেখা যাবে। যদিও এদিন অনুরাগ ছিলেন না শুটিংয়ে।

সূত্রের খবর, হাসপাতাল চত্বরে শুটিং বন্ধ হলেও জলপাইগুড়িরই অন্য লোকশনে তা চলছে। আগামী ১৩ জুন পর্যন্ত জলপাইগুড়িতেই চলবে এ ছবির শুটিং।

একজন সিঙ্গল মা ও তার ছেলেকে নিয়ে তৈরি এই ছবির গল্প। কিন্তু ছেলের সঙ্গে দেখা হওয়ার পর কীভাবে একটার পর একটা ঘটনায় কাহিনি এগোতে থাকে সেটাই এই ছবির উপপাদ্য। তবে ছবির শুরুতে দেখা মিলবে না অনুরাগ কাশ্যপের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
bdsaradin24.com