হাসপাতালে কোরআন-হাদিসের বই পড়ে সময় কাটছে শামসুজ্জামানের

Print

কিংবদন্তী অভিনেতা এটি এম শামসুজ্জামান বর্তমানে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসাধীন অবস্থায় সেখানে একাকীত্ব জীবন-যাপন করছেন এ অভিনেতা। পরপর দুই ঈদ হাসপাতালেই কাটালেন প্রবীণ অভিনেতা শামসুজ্জামান।

হাসপাতালে কেমন আছেন শামসুজ্জামন? কীভাবে কাটছে তার দিন? তা খোঁজ নিতেই যোগাযোগ করে তার মেজো মেয়ে কোয়েলের সঙ্গে।

গুণী এ অভিনেতার মেজো মেয়ে জানান, বাবা অনেকটা ভালো আছেন। বর্তমানে তিনি বেশ সুস্থ আছেন। ঈদের আগের দিন তাকে আইসিইউ থেকে কেবিনে দেওয়া হয়। এখন কেবিনে আছেন তিনি। ডাক্তারের সার্বক্ষণিক পর্যবেক্ষণের কারণে তাকে হাসপাতালে থাকতে হবে।

কোয়েল বলেন, বাবা চিরকালেই বই প্রেমি একজন মানুষ। বই না পড়লে তার ঘুম আসে না। অসুস্থতার মধ্যেও হাসপাতালে তিনি বই পড়ে সময় কাটাচ্ছেন। যখন যে বই পড়তে চান, আম্মা বাসা থেকে এনে দেন। তাছাড়া বাবাকে যারা দেখতে আসছেন তারাও বাবার জন্য বই নিয়ে আসছেন। সেগুলোও তিনি পড়ছেন।

বাবার জন্য দোয়া চেয়ে কোয়েল আরও জানান বাবা বেশিরভাগ সময় কোরআন-হাদিসের বই পড়ে সময় কাটাচ্ছেন। এছাড়া রবীন্দ্রনাথ, নজরুলসহ বিভিন্ন ধরণের সাহিত্যের বই পড়েন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
bdsaradin24.com