‘হা-শো’ -এর রেজিস্ট্রেশন শুরু, উপস্থাপনায় আবু হেনা রনি

Print

এনটিভিতে গত চার বছর ধারাবাহিক সাফল্যের পর আবারো শুরু হতে যাচ্ছে ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’ সিজন ৫ পাওয়ার্ড বাই মার্সেল ইনভার্টার রেফ্রিজারেটর। অন্যান্য বারের মতো এবার ঢাকাসহ ছয়টি বিভাগীয় শহরে হা-শো সিজন ৫-এর অডিশন অনুষ্ঠিত হবে। আগামী ১ সেপ্টেম্বর থেকে এই অডিশন শুরু হবে। রেজিস্ট্রেশন সংক্রান্ত যাবতীয় তথ্যাদি এনটিভির মাধ্যমে শিগগিরই প্রচার করা হচ্ছে।

অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করছেন জাহাঙ্গীর চৌধুরী, কাজী মোহাম্মদ মোস্তফা। উপস্থাপনা করবেন মিরাক্কেল খ্যাত আবু হেনা রনি। অনুষ্ঠানটিতে এবার বিচারক হিসেবে থাকবেন উপস্থাপক মাজহারুল ইসলাম, চিত্র নায়ক আমিন খান প্রমুখ।

রেজিস্ট্রেশন করতে আপনার মোবাইলের মেসেজ অপশন গিয়ে টাইপ করুন- HSDivision-এর প্রথম তিন অক্ষরName লিখে ২৬৯৬৯ নম্বরে সেন্ড করুন।

এবিষয়ে প্রযোজক জাহাঙ্গীর চৌধুরী বলেন, ‘সম্প্রতি রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে, চলবে পুরো আগস্ট পর্যন্ত। আগামী ১ সেপ্টেম্বর থেকে অডিশন শুরু হবে ছয়টি বিভাগে। যে কেউ এতে অংশ নিতে পারবেন। বয়সের কোনো বাধ্যবাধকতা নেই। একজন চট্টগ্রামে অংশ নেওয়ার পর তিনি যদি মনে করেন ভালো আউটপুট দিতে পারেননি তবে তিনি আবার রাজশাহীতে গিয়ে অংশ নিতে পারবেন। একজন ইচ্ছে করলে চার পাঁচবার অডিশন দিতে পারবেন। আমরা চাই, অনুষ্ঠানটি সুন্দর হোক।’

মার্সেলের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর বলেন, “হাসতে চাই, সবাইকে হাসাতে চাই। মার্সেল ব্র্যান্ড ও এনটিভিকে আরো উচ্চতায় নিয়ে যেতে চাই এটাই আমাদের প্রত্যাশা। এই অনুষ্ঠানটি পঞ্চমবারের মতো করতে যাচ্ছি। হাসলে নাকি শরীর মন ভালো থাকে। মানুষ যেন ‘মার্সেল হা-শো’ অনুষ্ঠানের মাধ্যমে হাসতে পারেন। আশা করছি, আমরা সেটা পারব।”

বাংলাদেশকে ছয়টি জোনে ভাগ করে অনুষ্ঠিত হচ্ছে এবারের অডিশন পর্ব। অডিশন জোন : ১ সেপ্টেম্বর চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউট, ৪ সেপ্টেম্বর খুলনা শিল্পকলা একাডেমি, ৬ সেপ্টেম্বর বরিশাল শিল্পকলা একাডেমি, ১১ সেপ্টেম্বর রংপুর শিল্পকলা একাডেমি, ১৩ সেপ্টেম্বর রাজশাহী শিল্পকলা একাডেমি, ১৬ সেপ্টেম্বর ঢাকা শিল্পকলা একাডেমিতে অডিশন অনুষ্ঠিত হবে। প্রয়োজনে ঢাকা জোনের অডিশনের সময় ‍বৃদ্ধি করা হতে পারে। এখান থেকে বিচারকদের বিচারে উঠে আসবে সেরা প্রতিযোগীরা। তাদের নিয়েই শুরু হবে ‘মার্সেল প্রেজেন্স হা-শো’র মূল অনুষ্ঠান।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মীরাক্কেল খ্যাত তারকা আবু হেনা রনি। সপ্তাহের বৃহস্পতি এবং শুক্রবার রাত ৯টা ১০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে এটি।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন সংবাদমাধ্যম এনটিভি অনলাইন ও রাইজিংবিডি ডটকম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com