হিন্দুদের শত্রুরা রাষ্ট্রের শত্রু

Print

হিন্দু সম্প্রদায়ের শত্রুরা জাতির শত্রু বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জন্মাষ্টমী উপলক্ষে আজ শুক্রবার রাজধানী পলাশীর মোড়ে একটি র‌্যালিতে তিনি বলেন, ‘সাম্প্রদায়িক অপশক্তি আপনার (হিন্দু সম্প্রদায়) শত্রু… তারা রাষ্ট্রেরও শত্রু।’

সংবাদ সংস্থা ইউএনবি এক প্রতিবেদনে জানায়, সেতুমন্ত্রী কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যত দিন পর্যন্ত বর্তমান সরকার ক্ষমতায় থাকবে, তত দিন হিন্দুদের তাদের নিরাপত্তা নিয়ে ভায়ের কোনো কারণ নেই।

তিনি বলেন, বাংলাদেশ-ভারত দ্বিপক্ষীয় সম্পর্ক বর্তমানে সর্বকালের সেরা সময় পার করছে। আমরা ভারতের সঙ্গে সেরা সম্পর্ক উপভোগ করছি।

ওবায়দুল কাদের বলেন, আগামী অক্টোবরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com