হিলিতে এইচআইভি এইডস দিবসের প্রস্তুতি মূলক সভা।

Print

 

আব্দুল আজিজ, হিলি (দিনাজপুর) প্রতিনিধি।
এইচআইভি এইডস দিবস সফল ভাবে উদযাপন উপলক্ষে আজ বৃহস্পতিবার দুপুরে হিলিতে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। হিলি সীমান্ত ও স্থলবন্দর এলাকা এইচআইভি ঝুঁকিপূর্ণ হওয়ায় এখানে গুরুত্বের সাথে দিবসটি উদযাপনের প্রস্তুতি নিচ্ছে সরকারের পাশাপাশি হিলিতে কর্মরত এনজিও সংস্থা গুলো।

পিএসটিসি এর জেলা কো-অর্ডিনেটর নাবিলা তাবাসসুমের সঞ্চালনায় হাকিমপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল জোব্বারের সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত ওই সভায় এনজিও সংস্থা লাইট হাউস এর আরিফুর রহমান, হেল্প এর ডিআইসি কো-অর্ডিনেটর ইমরুল কায়েস, সুর্যের হাসি ক্লিনিক এর বিক্রম আদিত্ব ও আপস এর রবিউল আওয়ালসহ অন্যন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হিলিতে এইচআইভি এইডস নিয়ে কর্মরত বে-সরকারী সংস্থা গুলো একের পর এক তাদের কার্যক্রম গুটিয়ে নেয়ায় ওই সভা থেকে উদ্বেগ জানানো হয়। প্রথম দিকে ১০ থেকে ১২টি বে-সরকারী সংস্থা হিলি সীমান্ত ও স্থলবন্দরে কর্মরত থাকলেও বর্তমানে চারটি সংস্থা চালু আছে। এরমধ্যে ডিসেম্বরে আরে দুটি সংস্থা বন্ধ হয়ে যাবে বলে জানানো হয় ওই সভা থেকে।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 135 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com