হৃদয় থেকে সাড়া পাচ্ছি না

Print

রাজকুমার হিরানির সঙ্গে তার আগামী ছবির গুজব ওড়ালেন শাহরুখ খান। স্পষ্ট করলেন, রাজকুমার বা ফারাহ খান-রোহিত শেট্টি কারও সঙ্গেই ছবি করছেন না তিনি। এখন কোনো ছবিতে হাত দেওয়ার কথা ভাবছেন না। শাহরুখের মন্তব্য,”হৃদয় থেকে সাড়া পাচ্ছি না”।

শেষ ছবি ‘জিরো’র বক্স অফিসে ভরাডুবির পর সিনেমা থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন অভিনেতা। অতিসম্প্রতি শোনা যাচ্ছিল, পরবর্তী ছবির জন্য ‘থ্রি ইডিয়টস’ খ্যাত পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কথাবার্তা বলছেন শাহরুখ। কিন্তু সেই জল্পনাও উড়িয়ে দিলেন তিনি।

সম্প্রতি ফিল্মফেয়ারের সঙ্গে একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেন, “আমার কাছে এই মুহূর্তে কোনো ছবি নেই। সাধারণত একটা ছবি শেষ হওয়ার ৩-৪ মাসের মধ্যেই নতুন ছবি শুরু করে দিই। কিন্তু এবার আমার ইচ্ছাই হচ্ছে না। মন চাইছে না। আরও সময় নেওয়া উচিত বলে মনে করছি। সিনেমা দেখা, গল্প শোনা ও বই পড়া ইত্যাদিতে নিজেকে ব্যস্ত রেখেছি। এমনকি আমার ছেলেমেয়েরা এখনও কলেজে পড়ছে। মেয়ে কলেজে পড়ছে। ছেলের কলেজ জীবন শেষ হতে চলেছে। তাই পরিবারের সঙ্গে আরও সময় কাটাতে চাই।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com