হেরে যাওয়া মানেই তারা দুর্বল দল নয়-আবুল হায়াত

Print

নিউজিলান্ড-ভারত দুটি দলই শক্তিশালী। আজকের ম্যাচে দুটি দলই নিজেদের জয়ের ধারা ধরে রাখার জন্য কঠিনভাবে লড়াই করবে। দুটি দলের কাকে এগিয়ে রাখবো সেটি সম্পর্কে কিছু বলতে চাই না। কারণ খেলায় কখন কি হয় সেটি বলা যায় না। তবে এবারের বিশ্বকাপে বৃষ্টির কারণে দর্শকরা ঠিকমতো খেলা উপভোগ করতে পারছে না। এটি একটি বড় সমস্যা। এদিকে বাংলাদেশ বিশ্বকাপের ফাইনাল পর্যন্ত যাবে এটা আমি প্রত্যাশা করি। বাংলাদেশ টিম এখন অনেক শক্তিশালী।

আর হেরে হওয়া মানেই তারা দুর্বল দল নয়। ভালো খেললে খেলোয়াড়দের মাথায় তুলে রাখবো। খারাপ খেললে তাদের সমালোচনায় নেমে পড়বো এটা ঠিক না। গেল কয়েকদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের মাশরাফি-সাকিবকে নিয়ে নানা রকম নেতিবাচক সমালোচনা করা হচ্ছে। এটি অতি উৎসাহীদের কাজ। সবশেষে আমি বলবো, বাংলাদেশ দল এগিয়ে যাচ্ছে, এভাবেই একদিন আমাদের স্বপ্ন পূরণ করবে তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com