১০ দিন পর পর্দায় মুখোমুখি হবেন শাকিব-জিৎ

Print

আসন্ন ঈদে শাকিব খানের সাথে প্রতিযোগিতা করতে কলকাতার নায়ক জিতের ছবি মুক্তি দেওয়ার চেষ্টা করেছিল প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। সরকারি নিষেধাজ্ঞা থাকায় ছবিটি ঈদে মুক্তি না পেলেও আগামী ১৪ জুন সারা দেশে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছে শাপলা মিডিয়া।

এই ছবির নিয়ে বড় পর্দায় শাকিব খানের মুখোমুখি হবেন কলকাতার নায়ক জিৎ। ‘শুরু থেকে শেষ’ চলচ্চিত্রটি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন জিৎ। চলচ্চিত্রটি আসন্ন ঈদে কলকাতায় মুক্তি পাচ্ছে। শাপলা মিডিয়া আমদানি করে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে।

বিষয়টি নিয়ে শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল বলেন, “আমাদের অনেক ইচ্ছে ছিল ঈদে জিতের ‘শুরু থেকে শেষ’ ছবিটি আমদানি করে সারা দেশের সিনেমা হলে মুক্তি দেব। সরকারি অফিস বন্ধ হয়ে যাওয়া ও সরকারি নিষেধাজ্ঞা থাকায় আমরা ছবিটি মুক্তি দিতে পারিনি। তবে সব কাজ এগিয়ে রাখা হয়েছে। ঈদের ১০ দিন পর আগামী ১৪ জুন সারা দেশে চলচ্চিত্র মুক্তি দেব।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
bdsaradin24.com