১১ লাখ টাকার ‘বাহাদুর’ দেখতে মানুষের ভিড়

Print

শখ করে তার নাম রেখেছিলেন ‘বাহাদুর’। নামের সাথে মিল রেখে তার আদর যত্নেরও ছিল না কোন কমতি। সময়ের সাথে সাথে শারীরিক আকৃতি, চেহারা, স্বভাবেও সে যেন সত্যিই এক বাহাদুর।

পবিত্র ঈদ-উল-আজহা সামনে রেখে পাবনার সুজানগর উপজেলার প্রফেসরপাড়া গ্রামের গরু ব্যবসায়ী আনোয়ার হোসেন মোল্লার রাজসিক এই গরু বাহাদুরের নাম যশ ছড়িয়ে পড়েছে সুজানগরসহ আশেপাশের সব উপজেলায়।

প্রতিদিনই বাহাদুরকে দেখতে আনোয়ার মোল্লার বাড়িতে ভিড় জমাচ্ছেন শতশত মানুষ। মালিক আনোয়ার হোসেন মোল্লা এই গারুর দাম হাঁকিয়েছেন ১১ লাখ টাকা। সাথে ঘোষণা দিয়েছেন, নির্ধারিত দামে ক্রয় করলে বাহাদুরের ক্রেতাকে দেওয়া হবে বিশেষ উপহার।

এ ব্যাপারে সুজানগর উপজেলা প্রাণি সম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জেন ডা. মো. আব্দুল লতিফ জানান, ভালো দাম পাওয়ায় সুজনগর উপজেলায় অনেকেই বড় গরু পালনে আগ্রহী হয়েছেন। আমরা খামারিদের প্রয়োজনীয় পরামর্শ দিচ্ছি। আনোয়ার মোল্লার গরু বাহাদুরকে বিক্রিতেও সহযোগিতা করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com