১৪৪ ধারাজারী না করেই বেনাপোলে আ.লীগের দুই গ্রুপের শান্তিপূর্ণ ভাবে সভা-সমাবেশ অনুষ্ঠিত

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি:জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে আজ ৩১শে আগস্ট মারমুখী বেনাপোলে দুই প্রতিদ্বন্দ্বী পৌর মেয়র আশরাফুল আলম লিটন গ্রুপ এবং শার্শার সাংসদ আফিল উদ্দিন গ্রুপ একই স্থানে বেনাপোল পৌর বিয়ে বাড়ী সেন্টারে সভা-সমাবেশের আহব্বান করেন।

এতে করে প্রশাসনের সকল কর্মকর্তা চিন্তিত হয়ে পড়েন। দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব এড়াতে যশোর জেলা প্রশাসক এবং শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা বেনাপোল পোর্ট থানার বর্তমান ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীর হোসেন এর সাথে কথা বলেন এবং এর সুষ্ঠ ব্যবস্থাপনার পরামর্শ চান। নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে বিষয়টিকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহন করেন পোর্ট থানার(ওসি)আলমগীর। তিনি সভা-সমাবেশের ব্যাপারে দুই পক্ষের নেতাকর্মীদের সাথে জরুরী ভাবে বৈঠক করেন।

মেয়র পন্থী গ্রুপকে তাদের দলীয় কার্যালয়ে এবং সাংসদ আফিল গ্রুপকে বেনাপোল বলফিল্ড সংলগ্ন পৌর বিয়ে বাড়ীতে সভা-সমাবেশের ফয়সালা দেন।অনেক দর কষাকষির পর নেতা-কর্মিরা ওসি’র সিদ্ধান্তের প্রতি সমর্থন জানিয়ে দুই পক্ষ স্ব-স্ব স্থানে থেকে অত্যান্ত শান্তিপূর্ণ ভাবে উভয়পক্ষের সভা-সমাবেশ অনুষ্ঠিত হয়।

দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘষের হাত থেকে বেনাপোলে শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টিতে ওসি আলমগীর ১৪৪ ধারা জারি না করে যে বুদ্ধিমত্তার পরিচয় দিলেন এলাকার শান্তি প্রিয় মানুষ তার প্রশংসা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com