১৪ কোটি টাকার ইফতার নিয়ে ফিলিস্তিনিদের পাশে রোনাল্ডো

Print

মানবসেবায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভূমিকা অনন্য। প্রায়ই দুস্থ ও শিশুদের সহায়তায় দুই হাত প্রসারিত করে দেন তিনি। ফের সেই নজির স্থাপন করলেন সিআর সেভেন। ফিলিস্তিনের যুদ্ধবিধ্বস্ত মুসলমানদের ইফতারের জন্য দেড় মিলিয়ন ইউরো দান করেছেন জুভেন্টাস তারকা।

চলছে পবিত্র মাহে রমজান। ইসরায়েলিদের হামলায় শান্তিতে রোজাও রাখতে পারছে না ফিলিস্তিনের জনগণ।

প্রতিনিয়ত তাদের ওপর হামলা করে যাচ্ছে ইসরায়েল। তাতে বিপর্যস্ত গাজার অসহায় মুসলমানরা। একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, তাদের ইফতারির জন্য দেড় মিলিয়ন ইউরো দান করেছেন রোনাল্ডো। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ১৪ কোটি টাকা।

পর্তুগিজ যুবরাজের মহিমান্বিত কর্মের প্রশংসা করছেন মুসলমানরা। এ নিয়ে ঝড় বইছে মুসলিম বিশ্বে। বিভিন্ন স্থানের মুসলমানরা সম্মান জানাচ্ছেন ৩৪ বছর বয়সী তারকা ফুটবলারকে।

এর আগে ২০১২ সালে গোল্ডেন বুট বিক্রি করে ফিলিস্তিনিদের অর্থ দান করেন রোনাল্ডো। পরের বছর বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ইসরায়েল খেলোয়াড়ের সঙ্গে জার্সি বদলে অস্বীকৃতি জানান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com