১৫৫ সিসির জিক্সার এসএফ আনছে সুজুকি

Print

সুজুকি জিক্সার সিরিজে আসছে নতুন মডেল। এটি সুজুকি জিক্সার এসএফ ১৫৫। ২০ মে থেকে ভারতে বাইকটির বিক্রি শুরু হবে। ইতোমধ্যে বাইকটির ছবি ও ইঞ্জিনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। ফাঁস হওয়া ছবি ও তথ্য মতে, নতুন মডেলের জিক্সার বাইকে নতুন পরিবর্তন করা হয়েছে। সবথেকে বড় পরিবর্তন চোখে পরেছে হেডল্যাম্পে। এতে এলইডি ডিআরএল সংযোজন করা হয়েছে।

নতুন মডেলে রাইডিং পজিশন আরো অ্যাগ্রেসিভ করা হয়েছে। এতে ক্লিপ অন হ্যান্ডেল বার দেয়া হয়েছে। বাইকটিতে মনোমুগ্ধকর গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। সুজুকি জিক্সার এসএফ ২৫০ মডেলের মতোই এতে ডাবাল ব্যারেল এক্সহস্ট সংযোজিত হয়েছে।

বাইকটিতে আছে ১৫৪.৯ সিসির শক্তিশালী ইঞ্জিন। এই ইঞ্জিনে ১৪.৬ বিএইচপি শক্তি এবং ১৪ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। কার্বুরেটর এবং এফআই ভার্সনে বাইকটি পাওয়া যাবে।

মোটরসাইকেলের সামনে থাকছে টেলিস্কোপিক ফর্ক। পেছনে মনো শক অ্যাবজর্বার। এতে সিঙ্গেল চ্যানেল এবিএস ব্যবহার করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com