১৫৫ সিসির নতুন জিক্সার আনছে সুজুকি

Print

১৫৫ সিসির নতুন জিক্সার বাইক আনছে সুজুকি। সম্প্রতি এই নতুন এই বাইকটির ছবি ইন্টারনেটে প্রকাশ হয়েছে। শুরুতে ১৫৫ সিসির নতুন জিক্সার ভারতে বাজারে পাওয়া যাবে।

সুজুকির নতুন জিক্সার বাইকে থাকছে ১৫৫ সিসির ইঞ্জিন। একই ইঞ্জিন রয়েছে জিক্সার এসএফ মডেলেও। এই ইঞ্জিনে ১৩.৬ বিএইচপি শক্তি এবং ১৪ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে।

নতুন জিক্সার ১৫৫ মডেলের বাইকের ডিজাইনে সবার আগে চোখে পরবে এলইডি লাইট। এই মোটরসাইকেলে ডুয়েল কালার টোন ব্যবহার করা হয়েছে। থাকছে নতুন ডিজাইনের ফুয়েল ট্যাঙ্ক। এছাড়াও থাকছে স্প্লিট স্ক্রিন ডিজাইন।

সুজুকি জিক্সার এসএফ মডেলে যে ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ব্যবহার হয়েছিল ওই একই ইন্সট্রুমেন্ট ক্লাস্টার থাকছে ১৫৫ জিক্সারে।

সজুকি জিক্সার এসএফ এর ওজন ছিল ১৪৬ কিলোগ্রাম। তার থেকে কম ওজনে বাজারে আসবে জিক্সার ১৫৫ মডেলটি। ভারতে এর দাম হবে ১ লাখ রুপি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com