১৫ সদস্যের স্কোয়াড নিয়ে চট্রগ্রাম পৌঁছালো সাকিব

Print

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ঢাকা পর্ব শেষে দ্বিতীয় পর্বের বাকি ম্যাচ খেলতে চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। গতকাল সোমবার বিকেল ৪টায় চট্রগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়ে টাইগাররা। এরপর বিকেল পাঁচটায় চট্টগ্রামে পৌঁছায় সাকিবরা।

দলের সাথে গেছেন টাইগারদের পরবর্তী দুটি টি-টোয়েন্টির জন্য ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডে ডাক পাওয়া নতুন তিন মুখ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত। তারা ছাড়াও সুযোগ পেয়েছেন প্রতিষ্ঠিত দুই পারফরমার রুবেল হোসেন এবং শফিউল ইসলাম। অপরদিকে শেষ দুই ম্যাচ থেকে বাদ পড়লেন সৌম্য সরকার, স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান, পেসার আরাফাত মিশু ও আবু হায়দার রনি।

ফাইনালের আশা জিইয়ে রাখতে হলে চট্টগ্রাম পর্বে পরবর্তী দুটি ম্যাচই বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ। এর মধ্যে আগামী বুধবার জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ ক্রিকেট দল। আর এ ম্যাচটিকে সামনে রেখে আজ মঙ্গলবার বিকেলে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে বাংলাদেশ দল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com