১৮ লাখ টাকার জাল নোটসহ এক রোহিঙ্গা আটক

Print

কক্সবাজারের উখিয়ায় প্রায় ১৮ লাখ টাকার জাল নোটসহ এক রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। আটক ওই রোহিঙ্গা যুবকের নাম এনাম উল্লাহ (২৫)।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পালংখালী স্টেশন থেকে তাকে আটক করা হয়।আটক এনাম উল্লাহ উখিয়ার ১৯ নং রোহিঙ্গা ক্যাম্পের সি-৯ ব্লকের বাসিন্দা হাছন আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোহিঙ্গা এনাম একটি সিএনজিচালিত অটোরিকশা ভাড়া করে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। সন্ধ্যার পর পালংখালী বাজারে এসে সিএনজির ভাড়া দিতে গিয়ে ১০০০ টাকার নোট দেয়। নোটটা দেখে নকল বলে সন্দেহ হলে ড্রাইভার তাকে চ্যালেঞ্জ করে। এ সময় পালানোর চেষ্টা করে এনাম। তখন উপস্থিত জনগণ তাকে আটক করে তার সঙ্গে থাকা হাতব্যাগ তল্লাশি করলে ১৭ লাখ ৯০ হাজার টাকার জাল নোট পাওয়া যায়।

স্থানীয় বাসিন্দা নুরুল বশর জানান, রোহিঙ্গা এনামকে জাল নোটসহ উখিয়া থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। এই ধরনের বেশ কয়েকটি চক্র রোহিঙ্গা ক্যাম্পে সক্রিয় রয়েছে।

উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবুল মনছুর বলেন, জাল নোটসহ আটক রোহিঙ্গা যুবককে থানায় নিয়ে আসা হয়েছে। এর সঙ্গে কে বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com