২০টি ডিম পেড়েছে এই কিশোর!

Print
শিরোনাম পড়ে অবাক হচ্ছেন? ভবছেন মানুষ আবার ডিম পাড়তে পারে নাকি। হ্যা। অবিশ্বাস্য হলেও এমনিই একটি ঘটনা ঘটেছে ভারতের গোয়ায়। তার নাম আকমল। ১৪ বছর বয়সী ওই কিশোর দাবি করেছে গত দুই বছরে মোট ২০টি ডিম পেড়েছে সে। এ নিয়ে ব্যাপক চাঞ্চল্য শুরু হয়েছে।বর্তমানে চিকিৎসা চলছে তার। তার এ ঘটনা চিকিৎসকদের রীতিমতো হতবুদ্ধি করে দিয়েছে। আকবলের বাবা রুসলি বলছেন, তার ছেলে যেসব ডিম পাড়ছে সেগুলো ভাঙার পর দেখা যাচ্ছে সেগুলো হয়তো পুরোটাই কুসুম, নয়তো পুরোটাই ডিমের সাদা অংশ।

এ বিষয়টি নিয়ে ‘চিন্তিত’ আকমলের পরিবার। তাকে বারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তারদের সামনেই দুইটি ডিম পেড়েছে আকমল!

আকবলের বাবা রুসলি বলেছেন, সে মোট ২০টি ডিম পেড়েছে। ডাক্তার সামনেই পেড়েছে দুইটা প্রথম ভাঙার পরে দেখি পুরোটাই হলুদ রঙের পদার্থ।

আকমলকে দেখার পর ডাক্তাররা বলছেন, ‘মানব শরীরে ডিম তৈরি হওয়া অসম্ভব।’ হাসপাতালের মুখপাত্র বলেছেন, ‘আমাদের সন্দেহ হচ্ছে যে ডিমগুলো ধাক্কা দিয়ে আকমলের মলদ্বারে ঢোকানো হয়েছে।’

তবে আকমলের বাবা বিষয়টি অস্বীকার করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘তিনি ডিম ছেলের শরীরে ঢোকাননি। আর তিনি কেন এটা করতে যাবেন?’বর্তমানে বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণের জন্য আকমলকে গোয়ার শেখ ইউসুফ হাসপাতালে আলাদা করে রাখা হয়েছে।

সূত্র: ডেইলি মেইল

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 171 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com