২০টি বোমাসহ যুবদল নেতা ‘বুলেট’ গ্রেফতার

Print

লক্ষ্মীপুরে ২০টি তাজা হাতবোমা ও শটগানের ২৫ রাউন্ড গুলিসহ যুবদল নেতা মাহফুজুর রহমান ওরফে বুলেটকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়নের পালের হাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাহফুজুর রহমান ওই ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও পালেরহাট এলাকার নুরুল আলমের ছেলে।

পুলিশ জানায়, অস্ত্র ও গুলিসহ যুবদল নেতা মাহফুজুর রহমান বুলেট তার বাড়িতে অবস্থান করছে- এমন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। তাকে গ্রেফতারের পর তাদের রান্না ঘরে রাখা হাতবোমা ও গুলি উদ্ধার করা হয়। পরে বোমাগুলো পানিতে ভিজিয়ে নিষ্ক্রিয় করা হয়।

সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল মতিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় ২০টি তাজা হাতবোমা ও শটগানের ২৫ রাউন্ড গুলিসহ যুবদল নেতাকে গ্রেফতার করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com