ঢাকাসোমবার , ২২ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

২১শে আগস্ট বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে গ্রেনেড হামলা, তৎকালীন খুনিচক্র

ডেস্ক নিউজ
আগস্ট ২২, ২০২২ ৬:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ
একুশে আগস্ট  বঙ্গবন্ধুর কন্যা দেশ রত্ন  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে    ২০০৪ সালে  হত্যার উদ্দেশ্যে দেশের সর্ব উচ্চ পাওয়ার  গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র।  নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করেছেন আশুলিয়া থানা আওয়ামীলীগ।
  এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি   বলেন, ২০০৪ সালের ২১শে আগস্ট বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে বর্বর গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে এ দেশে আইনের শাসনের যে নজির স্থাপিত হয়েছে, বাংলাদেশের মানুষ তা যুগে যুগে স্মরণ করবে। আজও হামলার বিচার শেষ হয়নি, বর্বর গ্রেনেড হামলা ও হত্যাকান্ডের পর্দার আড়ালের কুশীলবদের মুখোশ উন্মোচন করে দ্রুত বিচারিক কার্যক্রম শেষ করে আসামিদের রায় কার্যকর করতে হবে।
  এসময় আশুলিয়া থানা আওয়ামীলীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন, একুশে আগস্ট বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যা করে বাংলাদেশকে   পাকিস্তান বানানোর জন্য উঠে পড়ে দেগেছিলেন বলে মন্তব্য করেছেন।
রবিবার (২১ আগস্ট) বিকালে আশুলিয়ার ঘোষভাগ গ্রামীণ কনভেনশন সেন্টারে আশুলিয়া থানা আওয়ামী লীগের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান (এমপি) উপস্থিতিতে এ আলোচনা সভার সভাপতিত্ব করেন আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ শাহাদাৎ হোসেন খান, ঢাকা জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ সানা উল্লাহ, আশুলিয়া থানা যুবলীগের সাবেক সভাপতি জনাব মোঃ তালুকদার মোয়াজ্জেম হোসেন দুলাল,   ধামসোনা ইউনিয়ন আওয়ামিলীগের বার বার   নির্বাচিত সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান  আশুলিয়া থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রত্যাশী জনাব মোঃ এনামুল হক মুন্সি,    সদস্য ইউনুস আলী খান, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাধারণ বর্তমান আশুলিয়া থানা যুবলীগ নেতা জনাব মোঃ জয়নাল আবেদিন মিয়া,  স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ্ মুন্সী, আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত পাপ্পু ও সাধারণ সম্পাদক তানভীর হোসেন,  ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন মূসা পাথালিয়া ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক প্রত্যাশী ও বর্তমান আশুলিয়া থানা মৎস্য বাজারের সভাপতি   জনাব মোঃ  ফারুক হোসেন ।ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকার, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আমীর হোসেন জয়, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি  মোঃ শামিম মন্ডল, সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন বকুল ভূইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব মোঃ আবুল হোসেন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ কাইয়ুম খানঁ, যুবলীগ নেতা জনাব মোঃ সোহাগ মুন্সি,  ইউনিয়ন যুবলীগ নেতা জনাব মোঃ রাজু খানঁ,

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।