২৬শে মার্চ উপলক্ষে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল কার্যালয়ে জরুরী বৈঠক অনুষ্ঠিত

Print

বেনাপোল(যশোর)প্রতিনিধি: আগামীকাল ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে বেনাপোল স্টেশন রোডস্থ সীমান্ত প্রেসক্লাব বেনাপোল কার্যালয়ে সোমবার রাতে এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকে দিনব্যাপী নানা কর্মসূচীতে অংশ গ্রহন এবং স্বাধীনতা দিবস পালনে করনীয় শীর্ষক আলোচনা করা হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সাহিদুল ইসলাম শাহীন। বৈঠকে স্বাধীনতা যুদ্ধে নিহত যোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা এবং যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সহ-সভাপতি আলী হোসেন বাচ্চু,সহ-সভাপতি মনির হোসেন, সাধারন সম্পাদক মোঃ আয়ুব হোসেন পক্ষী,সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান রিপন,সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ তামিম হোসেন সবুজ,অর্থ সম্পাদক নজরুল ইসলাম,সহ-অর্থ সম্পাদক মোঃ শামিম হোসেন নয়ন,দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু,সহ-দপ্তর সম্পাদক মোঃ সুমন হোসাইন,প্রচার সম্পাদক মোঃ রাসেল ইসলাম,সহ-প্রচার সম্পাদক মোঃ সেলিম রেজা তাজ,আইন বিষয়ক সম্পাদক মোঃ জাহিরুল মিলন,তথ্য বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম,সাহিত্য সাংস্কৃতি সম্পাদক জাকির হোসেন,বন্দর বিষয়ক আমিনুর রহমান তুহিন,সহ-বন্দর বিষয়ক আমজাদ হোসেন টিটো,কার্যকরী সদস্য শেখ মঈনুদ্দিন,কাজু তুহিন,লোকমান হোসেন রাসেল,ইকবাল হোসেন রাসেল,মোশারেফ হোসেন মনা,আওয়াল হোসেন,লোকমান হোসেন রাসেল,সাইদুল ইসলাম,তাইজুল ইসলাম,সবুজ মাহমুদ ও প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 128 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com