২৬ বছর পর একসঙ্গে চম্পা ও অরুণা বিশ্বাস

Print

শিবলী সাদিক পরিচালিত ‘ত্যাগ’ ছবিটি ঢাকাই ছবির ইতিহাসে ব্যবসা সফল একটি ছবি। ১৯৯৩ সালের ২ জুলাই ছবিটি মুক্তি পেয়েছিলো সারাদেশের সিনেমা হলে।

সর্বশেষ সেই ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন চিত্রাভিনেত্রী চম্পা ও অরুণা বিশ্বাস। ছবিটিতে তাদের দুজনের বিপরীতেই নায়ক হিসেবে দেখা গিয়েছিলো ইলিয়াস কাঞ্চনকে। তিনি অভিনয় করেছিলেন যমজ চরিত্রে।

দীর্ঘ ২৬ বছর পর আবারও একসঙ্গে হলেন চম্পা ও অরুণা। তারা অভিনয় করছেন নতুন একটি ছবিতে। সেখানে অবশ্য তারা নায়িকা নন, দেখা যাবে নায়ক-নায়িকার মায়ের চরিত্রে। যেখানে চিত্রনায়ক সিয়ামের মা হয়েছেন চম্পা আর নায়িকা পূজার মায়ের চরিত্রে কাজ করছেন অরুণা। ছবির নাম ‘শান’। পরিচালনা করছেন এম রাহিম।

দীর্ঘদিন পর অরুণার সঙ্গে কাজ করা প্রসঙ্গে চম্পা বলেন, ‘২৬টা বছর। এটা কিন্তু অনেক সময়। অনেক কিছুই বদলে গেছে এই দেশ ও সিনেমার ইন্ডাস্ট্রির। কিন্তু পুরনো সম্পর্কগুলো থেকে গেছে। ভালো লাগছে এতদিন পর অরুণার সঙ্গে কাজ করছি। স্মৃতি রোমন্থন করে করে শুটিংয়ের সময়টা খুব উপভোগ করছি আমরা।’

অরুণা বিশ্বাস বলেন, ‘চম্পা আপা খুবই চমৎকার একজন অভিনেত্রী। তার সঙ্গে দীর্ঘদিন পর ফ্রেম ভাগাভাগি করছি। ভালো লাগছে। একটা সময় আমরা কত ছবিতে একসঙ্গে কাজ করেছি। সেই সময়কার কত স্মৃতি, কত কথা মনে আছে আজও! সেসব গল্প উঠে আসে কাজের ফাঁকে।

নতুন যে কাজটি করছি আমাদের দুজনেরই পছন্দ হয়েছে। এর গল্প ও চরিত্র খুবই সুন্দর।’

গতকাল রোববার ঢাকায় এ ছবির শুটিং শুরু হয়েছে। পরিচালক জানান, ঈদের ছুটির আগ পর্যন্ত টানা চলবে শুটিং। এ লটে শুটিং করছেন চম্পা, অরুণা বিশ্বাস, সিয়াম ও পূজা। তাদের সঙ্গে আরও রয়েছেন তাসকিন রহমান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com