২৬ মার্চ রাজধানীতে যেসব রাস্তা বন্ধ

Print
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী, মন্ত্রীবর্গ, সামরিক, আধা-সামরিক, দেশি-বিদেশি কূটনৈতিক, খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধাসহ বিশিষ্ট ব্যক্তিরা রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। বঙ্গভবনে আয়োজিত ওই অনুষ্ঠানে অতিথিদের যোগদান ও চলাচলের সুবিধার্থে ট্রাফিক নির্দেশনা দিয়েছে পুলিশ। একই সঙ্গে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শিশু-কিশোরদের সমাবেশ উপলক্ষেও ট্রাফিক নির্দেশনা দেওয়া হয়েছে।

রোববার ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপিতে এ নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনা অনুযায়ী, ২৬ মার্চ দুপুর ১২টা থেকে বঙ্গভবনে অনুষ্ঠান শেষ না হওয়া এবং স্টেডিয়াম এলাকায় সকাল ৬টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত এ নির্দেশনা কার্যকর থাকবে।

নির্দেশনায় বলা হয়েছে, জিরো পয়েন্ট থেকে গুলিস্তান আন্ডারপাস-রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের বাণিজ্যিক যান চলাচল বন্ধ থাকবে। এখানে শুধু ফ্লাইওভার ব্যবহারকারী যান প্রবেশ করতে পারবে। সার্জেন্ট আহাদ পুলিশ বক্স থেকে ইত্তেফাক মোড় পর্যন্ত সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

আলিকো গ্যাপ থেকে দিলকুশা বাণিজ্যিক এলাকা এবং রাজউক ক্রসিং পর্যন্ত গাড়ি প্রবেশ নিষিদ্ধ থাকবে। পার্ক রোর্ডের উত্তর মাথা থেকে ইত্তেফাক অভিমুখী কোনও প্রকার যান চলাচল করবে না। দৈনিক বাংলা থেকে রাজউক অভিমুখী এবং ২৪তলা থেকে রাজউক অভিমুখী কোনও বাণিজ্যিক গাড়ি চলাচল করবে না।

শাপলা চত্বর ও দৈনিক বাংলা থেকে রাজউক-গুলিস্তানগামী সব বাস দৈনিক বাংলা, ইউবিএল ক্রসিং, প্রেসক্লাব হয়ে চলাচল করবে অথবা অন্য কোনও সুবিধাজনক বিকল্প রাস্তা ব্যবহার করবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 148 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com