২ পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল!

Print

যশোর কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) আমিরুজ্জামানসহ দুই পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ফাঁস হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, যশোর শহরের উপশহর বাবলাতলা এলাকার পিয়াল নামের এক ব্যক্তির গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজে মাঝেমধ্যেই আসর বসান যশোর কোতোয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামান। বিভিন্ন সময় কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে সেখানে রাতে অবস্থান করেন তিনি। এ সময় সেখানে জমে ওঠে ইয়াবা সেবন ও তাসখেলার আসর। সম্প্রতি সেই ইয়াবা সেবন ও তাস খেলার একটি ভিডিও ও ছবি ফাঁস হয়।

ভিডিওতে দেখা যায়, কোতোয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ আরও একজন খালি গায়ে একটি গ্যারেজে তাস খেলছেন। এরই ফাঁকে ইয়াবা সেবন করছেন এসআই আমিরুজ্জামান। ফাঁস হওয়া ছবি দুটিও তার।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ‘এই ঘটনায় ইতিমধ্যে এসআই আমিরুজ্জামানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আর এসআই ইকবাল কয়েক মাস আগেই এই থানা থেকে অন্যত্র বদলি হয়ে গেছেন। তাই তার বিষয়ে বিস্তারিত কিছু জানি না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com