৩ মাসের জন্য নিষিদ্ধ মেসি, ৫০ হাজার ডলার জরিমানা

Print

আন্তর্জাতিক ফুটবল থেকে আগামী তিন মাসের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে আর্জেন্টিনার তারকা ফুটবলার ও অধিনায়ক লিওনেল মেসিকে। দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমিবল এই নিষেধাজ্ঞা আদেশ জারি করেছে। সেইসঙ্গে জরিমানা করা হয়েছে ৫০ হাজার ডলার ইউএস ডলার।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে কনবিলমকে দুর্নীতিগ্রস্থ বলে মন্তব্য করায় এই শাস্তি পাচ্ছেন মেসি। তবে কনবিলমের এ রায়ের বিরুদ্ধে ৭ দিনের মধ্যে আপিল করতে পারবেন মেসি।

এর আগে মেসিকে এক ম্যাচের নিষেধাজ্ঞা ও জরিমানা করেছিল কনমিবল।

এই নিষেধাজ্ঞার ফলে মেসি আর্জেন্টিনার হয়ে আগামী সেপ্টেম্বর ও অক্টোবরে চিলি, জার্মানি ও মেক্সিকোর বিপক্ষে তিনটি ফ্রেন্ডলি ম্যাচ খেলতে পারছেন না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com