৩ লাখ টাকা সালামি পেয়েছেন, ২ লাখ দিয়েছেন নায়িকা মাহি

Print

পবিত্র ঈদুল ফিতরে তিন লাখ টাকা ঈদ সালামি পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর নিজে অন্যদেরকে সালামি দিয়েছেন ২ লাখ টাকা।

মাহি জানান, প্রতিবারের মতো এবারও শ্বশুরবাড়িতে ঈদ উদযাপন করেছেন তিনি। একান্নবর্তী পরিবার হওয়ার কারণে শ্বশুরবাড়ির লোকজনদের থেকে ৩ লাখ টাকা ঈদ সালামি পেয়েছেন তিনি। দেবর-ননদদেরকে সালামি দিয়েছেন ২ লাখ টাকা।

এই চিত্রনায়িকা বলেন, ‘বিয়ের পর থেকে শ্বশুড়বাড়িতেই ঈদ করি। ওদের (স্বামী অপু) অনেক বড় পরিবার। আর আমি পরিবারের বড় বউ। সবাই আমাকে অনেক আদর করে। এমন একটি পরিবার পেয়ে সত্যি আমি অনেক সুখী।’

উল্লেখ্য, ২০১৬ সালের মে মাসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ের আগে তাদের পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই মাহি-অপুর বিয়ে সম্পন্ন হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com