৪৮ ঘণ্টায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার দুই নারী

Print

দেশের দুই জেলায় দুই জন নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এরমধ্যে একজনকে চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয়েছে। আরেকজনকে অপহরণের পর ধর্ষণ করা হয়েছে।

নরসিংদীর শিবপুরে চাকরির প্রলোভন দেখিয়ে এক কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। নরসিংদী প্রতিনিধি জানান, শুক্রবার (০১ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার সৃষ্টিগড় হাজিবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে শনিবার (০২ নভেম্বর)বিকালে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ রাকিব মিয়া (২০) নামে একজনকে আটক করেছে। আটককৃত রাকিব শিবপুর উপজেলার সৃষ্টিগড় গ্রামের রবিউল্লাহর ছেলে। এ ঘটনায় আরও দুইঅভিযুক্ত একই এলাকার শহিদ মিয়ার ছেলেআরিফ (২৫) ও অজ্ঞাতনামা এক গাড়িচালক পলাতক রয়েছে। শিবপুরমডেল থানারপরিদর্শক (তদন্ত) মো. মুমিনুলইসলাম এ তথ্য নিশ্চিতকরেছেন।

অন্যদিকে যশোর শহরে এক কিশোরী অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মেয়েটিকে (১৫)শনিবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। জিজ্ঞাসাবাদের জন্যে চার তরুণকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com