৫০টি ডিম খাওয়ার বাজি, ৪১টি খাওয়ার পরেই প্রাণ হারালেন যুবক

Print

যুগ পাল্টেছে, সব কিছুর সাথে বাজি ধরাও স্মার্ট হয়েছে। সেটা হলো অনলাইনে বাজি ধরা। এক্ষেত্রে আপনি দেশ বিদেশের সবার সাথে বাজি ধরতে পারবেন নিশ্চিতে।বন্ধুর সঙ্গে বাজি ধরেছিলেন ৫০টি ডিম খাওয়ার। খেতে পারলেই মিলবে ২০০০ টাকা। ৪১টি খেয়েও ফেলেছিলেন। কিন্তু ৪২তম ডিম খাওয়ার সময় প্রাণ হারালেন এক ব্যক্তি। উত্তরপ্রদেশের জৌনপুর জেলার শাহগঞ্জ থানা এলাকার এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ব্যক্তির নাম সুভাষ যাদব (৪২)।

শাহগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার জেপি সিংহ জানিয়েছেন, এক বন্ধুর সঙ্গে বিবিগঞ্জ বাজারে ডিম খেতে গিয়েছিলেন সুভাষ। সেখানে এক বোতল মদের সঙ্গে ৫০টি ডিম খাওয়ার বাজি ধরেন তাঁরা। ঠিক হয়, যে জিতবে, সে ২০০০ টাকা পাবে।

এর পরই ডিম খেতে শুরু করেন সুভাষ। পর পর ৪১টা ডিম উদরস্থ করেন তিনি। কিন্তু তার পরের ডিমটি মুখে পোরার পরেই মাটিতে লুটিয়ে পড়েন। আচমকা এই ঘটনায় থতমত হয়ে যান স্থানীয়রা। তড়িঘড়ি সুভাষকে জেলা হাসপাতালে নিয়ে যান তাঁরা। কিন্তু সেখান থেকে তাঁকে ফিরিয়ে দেন চিকিৎসকরা। এর পর লখনউয়ের সঞ্জয় গাঁধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস-এ নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু সেখানকার চিকিৎসকরাও বাঁচাতে পারেননি তাঁকে।

ওই হাসপাতালের চিকিৎসকদের প্রাথমিক অনুমান, অতিরিক্ত খেয়ে ফেলার জেরেই সুভাষ যাদবের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ নিয়ে তাঁর পরিবারের কেউ কোনও মন্তব্য করেননি। এখনও পর্যন্ত মামলাও দায়ের হয়নি কারও বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মোট দু’বার বিয়ে করেছেন সুভাষ যাদব। প্রথম স্ত্রীর চার মেয়ে রয়েছে তাঁর। এ বছর দ্বিতীয়বার বিয়ে করেন। সেই দ্বিতীয় স্ত্রী গর্ভবতী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com