৫০ কেজি ওজন কমিয়েও ট্রলের শিকার জেরিন!

Print

৫০ কেজি ওজন কমিয়ে ফেলেছেন বলিউড অভিনেত্রী জারিন খান। সেই ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। যার জেরে নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হল তাকে। তবে জম্পেশ জবাবও দিলেন ‘বীর’-নায়িকা।

বলিউডে সালমান খানের হাত ধরেই ‘বীর’ ছবিতে আত্মপ্রকাশ জারিনের। ডজন খানেক ছবিতে অভিনয় করলেও ছবির বাইরের খবরের জেরে শিরোনামে আসেন প্রায়শই। মুক্তির প্রতীক্ষায় রয়েছে তার পঞ্জাবি ছবি ‘ডাকা’।

৫০ কেজি ওজনের কমিয়ে ফেলার পর ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন নায়িকা। সেখানে তার অর্ধোন্মুক্ত পেটে লক্ষ্য করা যায় স্ট্রেচ মার্ক। যা নিয়ে নেটিজেনরা ট্রোল করেন। জবাবে জারিন জানান, “যে ব্যক্তি নিজের শরীর থেকে ৫০ কেজি ওজন ঝরিয়েছেন, তার পেটে এ ধরনের ভাঁজচিহ্ন স্বাভাবিক”।

একই সঙ্গে জারিন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ছবিতে ফোটোশপ অথবা অস্ত্রোপচার না করা হলেও ঠিক যেমন দেখায়, এটা তাই”।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com