৬০ লাখ টাকা অনুদান পাচ্ছেন শমী কায়সার

Print

এবার ‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’ চলচ্চিত্রটি নির্মাণের জন্য সরকারি অনুদান পাচ্ছেন নাট্যাভিনেত্রী শমী কায়সার।

তথ্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, সাধারণ শাখায় শমী কায়সারের ‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’ অনুদান হিসেবে পাবে ৬০ লাখ টাকা।

গতকাল মঙ্গলবার তথ্য মন্ত্রণালয়ের একটি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগের ৮টি চলচ্চিত্রের সঙ্গে শমী কায়সারের প্রস্তাবিত চলচ্চিত্রের নামটিও যোগ করা হয়েছে।

২০১৮-১৯ অর্থবছরে অনুদান পাওয়া পূর্ণদৈর্ঘ্য ৯টি চলচ্চিত্রের মধ্যে আছে- সাধারণ শাখায় মীর সাব্বিরের ‘রাত জাগা ফুল’, কাজী মাসুদের ‘অন্ত্যেষ্টিক্রিয়া’, খান শারফুদ্দীন মোহাম্মদ আকরামের ‘বিধবাদের কথা’, সারাহ বেগম কবরীর ‘এই তুমি সেই তুমি’, লাকী ইনামের ‘১৯৭১ সেই সব দিন’ ও শমী কায়সারের ‘স্বপ্ন মৃত্যু ভালোবাসা’ ও শিশুতোষ শাখায় আবু রায়হান মো. জুয়েলের ‘নসু ডাকাত কুপোকাত’।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com