৬ দফা দাবি কার্যকরের পরামর্শ জামায়াতের

Print

ভোলার ‘সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদ’ ঘোষিত ছয় দফা দাবি দ্রুত কার্যকর করে পরিস্থিতি শান্ত করার পরামর্শ দিয়েছে জামায়াতে ইসলামী। অন্যথায় পরিস্থিতি সরকারের নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার আশঙ্কা রয়েছে বলে মনে করছে দলটি।

গতকাল এক বিবৃতিতে জামায়াতের আমির মকবুল আহমাদ বলেন, ভোলার ‘সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদ কর্তৃক’ ঘোষিত ছয় দফা দাবি দ্রুত কার্যকর করে পরিস্থিতি শান্ত করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যথাযথ ব্যবস্থা গ্রহণ করা উচিত, অন্যথায় পরিস্থিতি সরকারের আয়ত্তের বাইরে চলে যাওয়ার আশঙ্কা রয়েছে।

ভোলায় পুলিশের গুলিতে নিহত চার ব্যক্তির শাহাদত কবুল এবং যারা আহত হয়েছেন তাদের দ্রুত আরোগ্যের জন্য আগামী শুক্রবার জুমার নামাজের পর সারা দেশে মসজিদে মসজিদে দোয়া করার আহ্বান জানিয়েছেন তিনি।

মকবুল আহমাদ বলেন, মহান আল্লাহ ও মহানবী হজরত মুহাম্মদ সা:কে নিয়ে কটূক্তিকারী হিন্দু যুবক বিপুল চন্দ্র বৈদ্য শুভর ফাঁসির দাবিতে ‘ভোলায় পুলিশের গুলিতে চারজন নিহত ও দেড় শতাধিক লোক আহত হওয়ার ঘটনার প্রতিক্রিয়ায় সারা দেশে জনগণ স্বতঃস্ফূর্তভাবে প্রতিবাদ জানাচ্ছে। ভোলার ঘটনায় দেশের সর্বস্তরের জনগণ বিক্ষুব্ধ ও মর্মাহত। সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের ঘোষিত ছয় দফা দাবির সাথে, গোটা দেশবাসীর সাথে আমরাও একাত্মতা ঘোষণা করছি। ভোলার বোরহান উদ্দিনে জনগণের ওপর কেন গুলি চালানোর হুকুম দেয়া হয়েছে এবং কেনইবা গুলি চালিয়েছে এর বিচার বিভাগীয় তদন্ত করে সঠিক রহস্য উদ্ঘাটন হওয়া উচিত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com