৭ বছরের শিশুকে ধর্ষণ করল কিশোর

Print

নওগাঁর সাপাহারে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে আবু মুসা (১৭) নামে এক কিশোরের বিরুদ্ধে। বর্তমানে শিশুটি নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর অভিযুক্ত আবু মুসা পলাতক রয়েছে। সোমবার সকালে উপজেলার বাসুলডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে মঙ্গলবার সকালে থানায় মামলা করেছেন।

শিশুটির পরিবার সূত্রে জানা যায়, সোমবার সকালে ওই শিশুসহ দুই শিশু তাদের বাড়ির পাশে খেলছিল। এ সময় পাশের বাড়ির ভ্যানচালক সাদেক আলীর বখাটে ছেলে আবু মুসা ওই শিশুটিকে জোর করে তাদের বাড়িতে নিয়ে যায়। এরপর শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মুসা পালিয়ে যায়। এরপর শিশুটিকে উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পর থেকে শিশুটি আতঙ্কের মধ্যে আছে।

নওগাঁ সদর হাসপাতাল মেডিকেল অফিসার ডা. মির্জা শাকিল আহমেদ বলেন, শিশুটির পরীক্ষা শেষে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। অবস্থা আশঙ্কাজনক না হলেও শিশুটির মানসিক চিকিৎসার প্রয়োজন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com