৮০০ হাঁসের কি দোষ ?

Print

শত্রুতার জের ধরে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নে আবুল কাশেম ও আবুল হাশেম নামের দুই ব্যক্তির আট শতাধিক হাঁস বিষ প্রয়োগে মেরে ফেলার অভিযোগ উঠেছে।

রোববার (৯ জুন) বিকেলে ইউনিয়নটির ছবিলা গ্রামে এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছে পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, প্রাথমিকভাবে জানা গেছে হাঁসগুলোর মালিক গ্রামের বাসিন্দা আবুল কাশেম ও আবুল হাশেম। যৌথভাবে তারা হাঁস পালন করতেন।

তিনি আরো জানান, তদন্ত করে দেখা হবে কে বা কারা এ হাঁসগুলো মেরেছে। তদন্তের আগে কিছু বলা যাবে না।তবে ধারণা করা হচ্ছে বিষ প্রয়োগে হাঁসগুলোকে মারা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com