৮০০ হাঁস কিনে দেবে`ছাত্রলীগ

Print

সেই প্রতিবন্ধীকে ৮০০ হাঁস কিনে দেবে ছাত্রলীগ। এমনটি বলেছেন নেতারা। তারা বলছেন প্রতিবন্ধির দিকে লক্ষ্য রেখেই কেন্দ্রীয় সংগঠন এই পদক্ষেপ নিয়েছে। তবে এলাকায় শ্রুতি আছে এই হাস হাঁস বিষ দিয়ে মারার পেছনে ছাত্রলীগের কয়েকজন জড়িত রয়েছে। এখনও পুলিশ এ ব্যাপারে নিশ্চিত ভবে কিছু বলছে না।

প্রসঙ্গত নেত্রকোনার কেন্দুয়া উপজেলার শারীরিক প্রতিবন্ধী আবুল কাশেমের ৪১৩টি হাঁস বিষ দিয়ে মেরে ফেলে দুর্বৃত্তরা। রোববার বিকেলে উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ছবিলা গ্রামে এ ঘটনা ঘটে। এনিয়ে এলাকায় বিভিন্ন গুজব রয়েছে।

জানা গেছে এসব হাঁসের দেয়া ডিমের উপার্জনে শারীরিক প্রতিবন্ধী আবুল কাশেম সংসার চালাতেন। মরে যাওয়া হাঁসের বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা ছিল। কিন্ত এখন তার মাথায় হাত। হাঁসের খামারের মালিক আবুল কাশেম বলেন, রোববার সকালে প্রতিদিনের মতো আমার ১৭০০ হাঁসকে হাওরের পরিত্যক্ত খাবার খেতে ছাড়া হয়েছিল।

তখন বাড়ির খামার থেকে বেরিয়ে পাশেই অন্যের একটি পরিত্যক্ত ধানক্ষেতে কিছুক্ষণ খাবার খায় অধিকাংশ হাঁস। খাবার খাওয়ার কয়েক মিনিট পরই হাঁসগুলো মারা যেতে শুরু করে। আমার ধারণা ওই ধানক্ষেতে কেউ শত্রুতা করে বিষ দিয়ে রেখেছিল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com