৮ লাখ পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

Print

কক্সবাজারের উখিয়ার ইনানী থেকে আট লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫। এ সময় জামাল হোসেন (২২) এক রোহিঙ্গাকেও আটক করা হয়েছে। রোববার দিবাগত রাত ১২টার দিকে মেরিন ড্রাইভের উখিয়ার ইনানীর রয়েল টিউলিপ হোটেলের পশ্চিম পাশের সমুদ্র সৈকত থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

আটক মো. জামাল হোসেন টেকনাফের উনছিপ্রাং রোহিঙ্গা শিবিরের ক্যাম্প ২২ এর আওতাধীন ডি-২ ব্লকের মো. হোছনের ছেলে।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, মিয়ানমার থেকে সমুদ্রপথে মাছ ধরার ট্রলারে করে ইয়াবার একটি বড় চালান ইনানীর হোটেল রয়েল টিউলিপের এক কিলোমিটার দক্ষিণে পাটুয়ার টেক ব্রিজের পশ্চিম দিক দিয়ে ঢুকছে- এমন সংবাদ পায় র‌্যাব। ওই সংবাদের ভিত্তিতে রাত ১২টার দিকে র‌্যাব অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবা চোরাচালানে সম্পৃক্ত নুর হাফেজসহ ৫/৬ জন ট্রলারযোগে পালিয়ে যান। পরে ঘটনাস্থল তল্লাশি করে আট লাখ পিস ইয়াবসহ ওই রোহিঙ্গাকে আটক করা হয়।

তিনি আরও জানান, এটি এ বছরের সর্বোচ্চ পরিমাণ ইয়াবা উদ্ধারের ঘটনা। আটক জামালকে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com