​রুদ্ধদ্বার বৈঠকে সাকিব-পাপন

Print

দু’দিন আগেই কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে বিসিবি। নোটিশের জবাব দিতে সময় দেয়া হয়েছে তিন দিন। গ্রহণযোগ্য জবাব পেলে কিছুটা ছাড় দেওয়ার কথা ভাবছে বোর্ড। এ বিতর্কের মধ্যেই রবিবার (২৭ অক্টোবর) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক, টি২০-এর প্রস্তুতি ম্যাচ না খেলা ও মাঠে না যাওয়া নিয়ে নতুন করে আলোচনায় সাকিব আল হাসান।

কয়েক দিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। তবে প্রস্তুতি থেকে সাকিবের দূরে থাকাকে রহস্যজনক মনে হচ্ছে ক্রিকেট-সংশ্নিষ্টদের।

ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে রবিবার (২৭ অক্টোবর) দুপুরে ঢাকার একটি পাঁচতারকা হোটেলে মীনা কার্টুনের অনুষ্ঠানে যোগ দেন সাকিব। সেখান থেকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ধানমন্ডির কার্যালয়ে যান। যেখানে রুদ্ধদ্বার বৈঠকও হয় দু’জনের। তবে তাদের মধ্যে কী নিয়ে আলোচনা হয়েছে তা জানা যায়নি।

বিসিবির একটি সূত্র জানায়, বোর্ডের অনুমতি ছাড়া একাধিক মিডিয়ায় সাক্ষাৎকার দিয়েছেন সাকিব। এ মুহূর্তে সাক্ষাৎকার প্রচার হলে নতুন করে বিতর্ক হতে পারে, সে কারণেই তাকে ডেকেছিলেন বোর্ড সভাপতি।

তবে গতকাল টি২০ প্রস্তুতি ম্যাচ না খেলায় সাকিবকে নিয়ে নতুন করে কানাঘুষা হচ্ছে। ম্যাচ চলাকালে মাঠেও ছিলেন না তিনি।

বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানান, প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর কাছ থেকে ছুটি নিয়েছেন সাকিব। কেন বা কী কারণে ছুটি নিয়েছেন, রাত ৯টা পর্যন্ত তা জানাতে পারেননি আকরাম। সাকিবের মোবাইলে ফোন করেও পাওয়া যায়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 72 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com