ময়মনসিংহ বিভাগ থেকে মন্ত্রী হলেন যারা

Print


মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
নতুন মন্ত্রিসভায় ৪৭ জন স্থান পাচ্ছেন।এর মধ্যে প্রধানমন্ত্রী বাদে ২৪ মন্ত্রী, ১৯ প্রতিমন্ত্রী ও ৩ উপমন্ত্রী থাকছেন।আজ সোমবার তারা শপথ নিয়েছেন।

এদের মধ্যে শুধুমাত্র ময়মনসিংহ বিভাগ থেকে মন্ত্রী  হয়েছেন পাঁচজন। তারা হলেন-

১। ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (পূর্ণ মন্ত্রী) মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন নেত্রকোনার মোস্তাফা জব্বার (টেকনোক্র্যাট)

২। মৎস্য ও প্রাণিসম্পদ (প্রতিমন্ত্রী) মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন নেত্রকোনা-২ আসনে নব নির্বাচিত সংসদ সদস্য আশরাফ আলী খান খসরু।

৩। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ (প্রতিমন্ত্রী) মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন জামালপুর-৪ আসনে নব নির্বাচিত সংসদ সদস্য মো. মুরাদ হাসান।

৪। সমাজকল্যাণ (প্রতিমন্ত্রী) মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে নব নির্বাচিত সংসদ সদস্য শরীফ আহমেদ।

৫। সংস্কৃতি (প্রতিমন্ত্রী) মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনে নব নির্বাচিত সংসদ সদস্য কে এম খালিদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 138 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com