ঢাকাবৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

আশুলিয়ায় ৫০ ফুট পরিত্যক্ত কুয়া থেকে এক তরুণীর গলিত মরদেহ উদ্ধার

খোরশেদ আলম (স্টাফ রিপোর্টার ,সাভার,ঢাকা)
অক্টোবর ২০, ২০২২ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সাভার (ঢাকা) প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়ায় নির্জন এলাকায় অন্তত ৫০ ফুট গভীর পরিত্যক্ত কুয়া থেকে এক তরুণীর গলিত মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও পুলিশ।
 পুলিশের প্রাথমিকভাবে ধারনা, হত্যার পর লাশ ঘুম করার উদ্দেশ্যে গর্তে ফেলে খুনি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। এদিকে এ ঘটনায় ওই নারীর নাম পলি (৩২) বলে দাবি করছেন নিখোঁজ এক তরুণীর  স্বজনরা।
বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে নিহতের স্বজন ও কারখানার সহকর্মীদের তথ্যের ভিত্তিতে আশুলিয়ার সদরপুর গ্রামের জনমানবহীন এলাকার একটি বাউন্ডারির ভেতরের কুয়া থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।
পলির ছোট ভাই আমিনুল বলেন, কারখানার শ্রমিকদের কাছ থেকে জানতে পেরে পুলিশে খবর দেই। আমরা যতটুকু দেখেছি এটা আমার বোনের লাশ। শ্রমিকরা কিভাবে জানলো এখানে লাশ আছে আমরা তা বলতে পারছিনা।
নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, পলমল গ্রুপের শ্রমিক পলি গত মঙ্গলবার (১১ অক্টোবর) ছুটির পর অফিস থেকে বের হয়ে যায়। পরদিন থেকে পলি আর অফিসে যায়নি। অফিসের সহকর্মীরা তার খোঁজ করতে থাকে। এমনকি গ্রামের প্রতিবেশী ও কারখানার সুপারভাইজার আল আমিন তাঁর খোঁজে নিজের স্ত্রীকে পলির গ্রামের বাড়ি ঝালকাঠি পাঠায়। সেখানেও পলির খোঁজ মেলেনি। পরে আজ কারখানার শ্রমিকরা পলির বোন রুনা আক্তারকে ফোন করে জানায় ওই কুয়ার মধ্যে একটি লাশ পাওয়া গেছে। সেটি তার বোন কিনা এসে দেখার কথা বলে তারা। খবর পেয়ে পলি ও তার ¯^জনরা পুলিশকে জানায়। পরে পুলিশ এসে ফায়ার সার্ভিসের সহায়তায় কুয়া থেকে এক নারীর লাশ উদ্ধার করে। তবে গলিত হওয়ায় নারীর পরিচয় শনাক্ত না করা  গেলেও পরনের কাপড় দেখে পরিবার দাবি করে এটিই পলির মরদেহ।
এ ব্যাপারে আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই হাচিব শিকদার বলেন, আমরা লাশ উদ্ধার করেছি। লাশের পরিবার দাবি করলেও যেহেতু মুখমন্ডল বোঝা যাচ্ছেনা। তাই তার পরিচয় নিশ্চিত হওয়ার জন্য তদন্ত ও পরীক্ষা নীরিক্ষার পর নিশ্চিত ভাবে বলা যাবে। এছাড়া নিহতের পরিবার নিখোঁজের বিষয়ে কোন থানায় সাধারন ডায়েরি বা কোন অভিযোগ করেননি। তবে কারখানার শ্রমিক বা স্বজনরা কিভাবে নির্জন এলাকার কুয়ার মধ্যে মরদেহের খবর পেলেন এমন প্রশ্নে হাচিব সিকদার বলেন, বিষয়টি রহস্যজনক। আমরা জিজ্ঞাসাবাদ করছি। তদন্তে শেষে বলা যাবে। আবার, প্রাথমিকভাবে ধারনা হয়তো শ্রমিকরা যাওয়া আসার পথে দুর্গন্ধ পেয়েছেন। তখন গর্তের ভিতর লাশের মতো কিছু দেখতে পেয়ে এমন খবর দিতে পারে।
এদিকে নিখোঁজ পলি আশুলিয়ায় পলমল গ্রুপের আর.কে-২ নামের একটি পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করত। তার গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার পুঞ্জিপুতি পাড়া গ্রামের হাশেম মোল্লার মেয়ে। অনেক আগেই পলিকে তার স্বামীর ছেড়ে চলেয় গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।