ঢাকাশুক্রবার , ১০ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

ডিমলায় প্রতিবন্ধীদের মাঝে পল্লীশ্রীর চেক বিতরণ ও যুবদের নিয়ে ওরিয়েন্টেশন।

মহিনুল সুজন (স্টাফ রিপোর্টার ,ডিমলা)
জুন ১০, ২০২২ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।নীলফামারীর ডিমলায় পল্লীশ্রীর আয়োজনে আয়বৃদ্ধিমূলক কর্মকান্ডে সংযুক্তকরনের জন্য প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণ ও উপজেলা যুব কাউন্সিল নেটওয়ার্কের সাথে যুবদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার(৯ জুন)দুপুরে উপজেলা পল্লীশ্রী ইউনিট অফিসে অক্সফাম ইন বাংলাদেশের সহায়তায় পল্লীশ্রী রি-কল ২০২১ প্রকল্প এই চেক বিতরণ ও ওরিয়েন্টেশন বাস্তবায়ন করেন।এ সময় ছয়জন প্রতিবন্ধীর প্রত্যেকের মাঝে সাত হাজার করে মোট বেয়াল্লিশ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
পল্লীশ্রী রি-কল প্রকল্পের ডিমলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মণের সভাপতিত্বে ও ফিল্ড ফ্যাসিলিটেটর গোলাম মস্তফার সঞ্চালনায় এতে বক্তব্য দেন,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নুরুন নাহার নুরী,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা খন্দকার এনামুল কবীর,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু প্রমূখ।অপরদিকে একি স্থানে পল্লীশ্রী রি-কল ২০২১ প্রকল্পের কর্মরত এলাকার যুবদের নিয়ে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।এতে তিরিশজন যুব ও দুজন যুব কাউন্সিল সদস্য অংশ গ্রহণ করেন।আয়োজক ও অতিথিবৃন্দ মনে করেন প্রতিবন্ধীদের মাঝে চেক বিতরণের ফলে প্রতিবন্ধী ব্যক্তিরা আয়-মূলক কাজের সাথে যুক্ত হয়ে সমাজের মূল ধারায় ফিরে আসতে পারবে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।