ঢাকাশুক্রবার , ১৮ নভেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

দেশে সংকট নেই, ১৭ লাখ টন চাল মজুদ রয়েছে : খাদ্যমন্ত্রী

ডেস্ক নিউজ
নভেম্বর ১৮, ২০২২ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

বৃহস্পতিবার বিকেলে ঢাকার ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের খাগাইল এলাকায় অমৃতপাল ভক্তের স্মৃতি স্বরণে ১৭৪তম বাৎসরিক মহোৎসবে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, এবার আমন মৌসুমে সরকার ব্যাপক ধান মজুদ করার সিদ্ধান্ত নিয়েছে এবং সরকারি ভাবে ১০ লাখ টন চাল আমদানি করা হচ্ছে। বিভিন্ন দেশ থেকে সাত লাখ টন গম আমদানি করা হয়েছে। 

সাধন চন্দ্র মজুমদার বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার, এই সরকারের সময় দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। কিন্তু বিএনপি-জামায়াত সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে নানা মুখী ষড়যন্ত্র করে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।