ঢাকাবৃহস্পতিবার , ১৬ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

দ্বিতীয় বাংলাদেশি হিসেবে টেস্টে পাঁচ হাজারি ক্লাবে তামিম

ডেস্ক নিউজ
জুন ১৬, ২০২২ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!

দ্বিতীয় বাংলাদেশি হিসেবে টেস্টে পাঁচ হাজারি রানের ক্লাবের মাইলফলক ছুঁলেন তামিম ইকবাল। এর আগে, শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে প্রথম টেস্ট খেলতে নামার আগে পাঁচ হাজার রান করতে তামিমের দরকার ছিল ১৫২ রান।

চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে ১৩৩ রান করেন তামিম। আর দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সুযোগই পায়নি বাংলাদেশ। ফলে বাকি থাকা ১৯ রান এরপর ঢাকা টেস্টেও করতে পারেননি তামিম। অবশেষে অ্যান্টিগায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ছুঁলেন কাঙ্ক্ষিত সেই মাইফলক।

এর আগে, শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টে ১০৫ রানের ইনিংস খেলার পথে পাঁচ হাজারি ক্লাবে ঢুকেন মুশফিক। মাইলফলক স্পর্শ করতে তার দরকার ছিল ৬৮ রান। বাংলাদেশের পক্ষে টেস্টে সর্বোচ্চ রান এখন মুশফিকের। ৮২ টেস্ট খেলে ৫২৩৫ রানের মালিক তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।