ঢাকাশনিবার , ৪ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের মাধ্যমে সিলেটের রাজপথে অবস্থান দেখায় আওয়ামী লীগ

মুফিজুর রহমান নাহিদ
জুন ৪, ২০২২ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘদিন পর সিলেটের রাজপথে নিজেদের দাপট প্রদর্শন করেছে সিলেট আওয়ামী লীগ ও তাদের অঙ্গসংগঠন।আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৪ জুন) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের মাধ্যমে সিলেটের রাজপথে অবস্থান দেখায় আওয়ামী লীগ।

বৃষ্টির মধ্যেও জেলা ও মহানগর আওয়ামী লীগের পৃথক কর্মসূচীতে উপস্থিত হন দলের কয়েক হাজার নেতাকর্মী।

শনিবার দুপুর ১২টায় ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠ থেকে বিক্ষোভ মিছিল শুরু করে সিলেট জেলা আওয়ামী লীগ। মিছিলটি নগরীর বিভিন্ন পয়েন্ট ঘুরে কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

জেলা আওয়ামী লীগের মিছিল ও সমাবেশ শেষে দুপুর ২টায় একই স্থান থেকে মিছিল শুরু করে সিলেট মহানগর আওয়ামী লীগ। তারাও মিছিল শেষে সমাবেশে মিলিত হন সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে। বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন- শেখ হাসিনা মানেই বাংলাদেশ। সেই নেত্রীকে নিয়ে যখন কেউ কটূক্তি করে সেটা মেনে নেয়া যায় না। রর প্রতিবাদে আমরা আজ সিলেট আওয়ামী পরিবার ঐক্যবদ্ধ প্রতিবাদ করেছি। কোনভাবেই কাউকে আন্দোলনের নামে সন্ত্রাসী কার্যকলাপ করতে দেয়া হবে না। কেউ এরকম কিছু করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাইলে আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করবে। বিক্ষোভ মিছিল ও সমাবেশে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সাথে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও তাঁতী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।