ঢাকামঙ্গলবার , ১৪ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্য নিয়ে দোহারে বিট পুলিশিংয়ের সভা অনুষ্ঠিত।

Link Copied!

দোহার থানা পুলিশ আয়োজিত মাদক, জুয়া,বাল্য বিবাহ সোস্যাল মিডিয়ায় গুজব,কিশোর গ্যাং, নারী ও শিশু নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ ওসি মোঃ মোস্তফা কামাল আইজিপি ব্যাচপ্রাপ্ত এর ব্যবস্থাপনায়

ঢাকার দোহারে মাদক, জুয়া বাল্যবিবাহ সোস্যাল মিডিয়ায় গুজব,কিশোর গ্যাং,নারী ও শিশু নির্যাতন বিরোধী বিট পুলিশিং-৪ দোহার পৌরসভা ২,৩,৪ নং ওয়ার্ডের সভা অনুষ্ঠিত হয়েছে।

দোহারের চরজয়পাড়ার পবন মঞ্জিলে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন

বাংলাদেশ পুলিশের সাবেক অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মজিবুর রহমান। এসময় বক্তারা বলেন,
ঢাকা-১ দোহার-নবাবগঞ্জ কে মাদকমুক্ত করতে আমরা জিরো টলারেন্সে থাকবো।

কোন কম্পোমাইজড করবো না সামাজিক অবক্ষয়ের এই কর্মকাণ্ড গুলোতে। সামাজিক অবক্ষয় মাদক ছেড়ে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসতে মাদক বিক্রেতা ও সেবককারীদের আহ্বান জানান অতিথিরা।

প্রধান বক্তার বক্তৃতায় বক্তব্য রাখেন ঢাকা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মোস্তফা কামাল আইজিপি ব্যাচপ্রাপ্ত।

তিনি বলেন,আমরা এই উপজেলা কে মাদক,জুয়া বাল্য বিবাহ,সোস্যাল মিডিয়ায় গুজব,কিশোর গ্যাং,নারী ও শিশু নির্যাতন বিরোধী

বিট পুলিশিংয়ের মাধ্যমে আপনাদের সার্বিক সহযোগিতায় সামাজিক অবক্ষয়ের সকল কর্মকান্ড গুলো জিরো টলারেন্সে আনবো ইনশাল্লাহ।

আপনারা জেনে খুশি হবেন যে,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও তার উপদেষ্টা আপনাদের সন্তান মাননীয় সাংসদ ঢাকা-১ দোহার- নবাবগঞ্জের এমপি

সালমান ফজলুর রহমান (সালমান এফ রহমান) এমপি স্যার তিনিও এব্যাপারে জিরো টলারেন্সে রয়েছেন।

তাই আমরা আপনাদের সকলের সহযোগিতায় সমাজের এই অবক্ষয় গুলো প্রতিরোধ করতে চাই। অরাজকতাকারীরা আপনারা সাবধান হ‌উন সময় থাকতে ভালো ইউন,না হয় এই সমাজ থেকে অন্যত্র চলে যান। পরিশেষে বলতে চাই হয় আপনারা এই সমাজে ভালো হয়ে থাকবেন না হয় আমরা থাকবো।

পুলিশিংয়ের সভায় অংশ নেন বিশিষ্ট নাট্যকার ব্যক্তিত্ব, মিডিয়া কনসালট্যান্ট,সাংবাদিক ও কলামিস্ট শেখ সেলিম,

এছাড়া বিট পুলিশিং সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ তাতী লীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবুল হোসেন,

রায়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান,সাধারণ সম্পাদক আমজাদ হোসেন,

পুলিশের উপপরিদর্শক (এস‌ আই) লিয়াকত হোসেন শাহীন, উপপরিদর্শক এস আই আব্দুল কুদ্দুছ,দোহার উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক (সাবেক) মোঃ আলমাস উদ্দিন।

দোহার পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, দোহার পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, রায়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নুর-এ আলম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।