ঢাকারবিবার , ২৫ এপ্রিল ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

মোবাইলের বিরক্তিকর মেসেজ বন্ধ করবেন যেভাবে

ডেস্ক নিউজ
এপ্রিল ২৫, ২০২১ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

‘ডু নট ডিস্টার্ব (ডিএনডি)’ সেবা চালু করলে মোবাইলে প্রমোশনাল এসএমএস আসা বন্ধ হয়ে যাবে বলে জানিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

শনিবার (২৪ এপ্রিল) বিটিআরসি এক বিজ্ঞপ্তিতে জানায়, মোবাইল ফোন অপারেটরদের নিত্যনতুন সেবা সম্পর্কে জানতে প্রমোশনাল এসএমএস/ক্যাম্পেইন সহায়ক ভূমিকা পালন করে।

এরপরও ক্ষেত্র বিশেষে গ্রাহকদের কাছে প্রমোশনাল এসএমএস/ক্যাম্পেইন পাওয়া বিরক্তিকর বলে প্রতীয়মান হয়। তাই গ্রাহকদের সেবার মান আরও উন্নত করার লক্ষ্যে ‘ডু নট ডিস্টার্ব’ সেবা চালু করা যায়।
মোবাইলে প্রমোশনাল এসএমএস না পেতে চাইলে ইউএসএসডি কোড ডায়াল করে চালু করা যায় ‘ডু নট ডিস্টার্ব’ সেবা।

গ্রামীণফোন থেকে *১২১*১১০১#, বাংলালিংক থেকে *১২১*৮*৬#, রবি ও এয়ারটেল থেকে *৭# ডায়াল করলে প্রমোশনাল এসএমএস আসা বন্ধ হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো । বিডিসারাদিন২৪'এ প্রকাশিত নারীকন্ঠ,মতামত লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত বিডিসারাদিন২৪ 'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় বিডিসারাদিন২৪ কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। বিডিসারাদিন২৪ 'তে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।